ইএসই আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে চ্যাম্পিয়ন ইএসই ৩য় ব্যাচ

এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা সংলগ্ন মাঠে ইএসই-৩ বনাম ইএসই-৪ এর মধ্যকার ম্যাচে শ্বাসরুদ্ধকর ট্রাইব্রেকারে ইএসই-৩ ব্যাচ বিজয়ী হয়।



খেলার স্কোরঃ ইএসই-৩ [ ১ (২) - ১ (০) ]
ইএসই-৪

বল দখলের লড়াইটা প্রায় সমান হলেও দারুণ সব আক্রমণ করেছিল ইএসই ৪র্থ ব্যাচ । তাই প্রথমার্ধে একটি গোলের দেখা পায় তারা। তারপর দ্বিতীয়ার্ধে আক্রমণে যায় ইএসই ৩য় ব্যাচ। শেষ কয়েক মিনিট আগে গোলের দেখা পায় ৩য় ব্যাচ।

তারপর অতিরিক্ত সময় পায় দুই দল, সেখানেও পাল্টাপাল্টি আক্রমণ চলে, কিন্তু কোনো গোলের দেখা পায় নি উভয় দল। শেষ পর্যন্ত খেলা গড়ায় ট্রাইবেকারে

ট্রাইব্রেকারে ৩য় ব্যাচের ইমনের অসাধারণ গোলকিপিং এ ২ - ০ তে জয় এর দেখা পায় ইএসই-৩।

খেলায় উপস্থিত ছিলেন ইএসই বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থী। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাককানইবি প্রক্টর মহোদয় ডঃ উজ্জ্বল কুমার প্রধান। তিনি বলেন, "এই ধরনের খেলার মধ্য দিয়ে আমি মনে করি, বিভাগের বন্ধন ও শিক্ষার্থীদের মধ্যে সম্প্রীতি বয়ে আনবে এবং অন্যান্য বিভাগের জন্য অনুকরণীয় হয়ে থাকবে"।

তারপর বিভাগের চেয়ারম্যান মহোদয় জনাব ডঃ আশরাফ আলী সিদ্দিকী বক্তব্য প্রদান করেন৷ তিনি এই টুর্নামেন্টের আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন, অংশগ্রহণকারীদের অভিনন্দন জানান।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় "ইসতিয়াক আহমেদ ইমন"। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয় "অনিক চক্রবর্তী"। বিভাগের শিক্ষক ও প্রক্টর মহোদয় বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মধ্যে পুরষ্কার প্রদান করেন।

WB/EFFAT/ESE/2019